loader

মিন্নিসহ ছয় জনের ফাঁসির আদেশ 

রিফাত হত্যা মামলা

রিফাত হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা ওরফে মিন্নিসহ ছয় জনের ফাঁসির আদেশ দেওয়া হয়েছে। এ মামলার ১০ আসামির বাকি চার আসামিকে খালাস দেওয়া হয়েছে। ফাঁসির রায়প্রাপ্ত বাকি পাঁচ আসামি হলো: মোহাইমিনুল ইসলাম ওরফে সিফাত (১৯), রাকিবুল হাসান রিফাত ফরাজি (২৩), রাব্বি আঁকন (২১), রেজওয়ান আলী খান হৃদয় (২২) ও মো. হাসান (১৯)। মামলায় খালাস পেয়েছে মো. সাগর, কামরুল ইসলাম সাইমুন, মো. মুসা ও রাফিউল ইসলাম। মামলার চার্জশিটভুক্ত প্রাপ্তবয়স্ক আসামি মো. মুসা এখনও পলাতক রয়েছে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ড ও তার সহযোগী সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে রিফাত শরীফকে গুরুতর আহত করে। পরে রিফাত বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ওইদিনই মৃত্যুবরণ করেন।

বরগুনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান রায়ের পর্যবেক্ষণে বলেন, পাঁচ জনের সহযোগী হিসেবে রিফাত শরীফ হত্যায় অংশ নেন মিন্নি। তারা ছয় জন রিফাত শরীফের মৃত্যু নিশ্চিত করেছেন। এজন্য কলেজ গেটের সামনে সময়ক্ষেপণ করেন মিন্নি। রিফাতকে যখন মারার জন্য আসামিরা নিয়ে যাচ্ছিল, তখন স্বাভাবিক ছিলেন মিন্নি। এতেই প্রমাণিত হয় মিন্নি হত্যা ষড়যন্ত্রে লিপ্ত ছিল। তারই পরিকল্পনায় এই হত্যাকাণ্ড ঘটেছে। এজন্য তাকেও ফাঁসি দেওয়া হয়েছে।

 

Add Comments Here

Recent programs

Bengali TV

Popular Programes

Bengali TV

TV Shows

Releted Porgrames